প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগ আটপাড়ায় সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের সাথে অতিঃ বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা

প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগ আটপাড়ায় সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের সাথে অতিঃ বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ আটপাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশটি বিশেষ উদ্যোগ দ্রæত বাস্তবায়ন নিয়ে সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
     আটপাড়া উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা সুলতানা’র সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) নিরঞ্জন দেবনাথ। মতবিনিময় সভায় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ যথাযথ বাস্তবায়ন সম্পর্কে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন, মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া নাজনীন চৌধুরী রেখা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহেনাজ ফেরদৌস, উপজেলা প্রকৌশলী মামুন-অর-রশিদ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাসুদুর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শরীফ আহমেদ, উপজেলা পশু সম্পদ কর্মকর্তা রানা মিয়া সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
     মতবিনিময় সভায় একটি বাড়ি, একটি খামার, ডিজিটাল বাংলাদেশ, নারীর ক্ষমতায়ন, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ, সবার জন্য বিদ্যুৎ, আশ্রয়ণ প্রকল্প, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, শিক্ষা সহায়তা কার্যক্রম, বিনিয়োগ বিকাশ এবং পরিবেশের সুরক্ষায় সবাইকে সততা নিষ্টা ও আন্তরিকতার সাথে কাজ করার উপর গুরুত্বারোপ করা হয়।