পূর্বধলায় বৈশাখী প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা

পূর্বধলায় বৈশাখী প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা


মোস্তাক আহমেদ খান ঃ পূর্বধলা উপজেলায় হেলিপ্যাড মাঠে  (১৩ মার্চ) উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে  বৈশাখী প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্টের নবম আসরের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বৈশাখী ছাত্র সংঘ এর আয়োজনে অংশগ্রহণকারী সরকার কিংস বনাম পাওয়ার হিটার ফাইনাল খেলা উদ্বোধন ঘোষণা করেন ময়মনসিংহ  মহানগর আ.লীগের প্রতিষ্টাকালীন সদস্য আজিজুর রহমান খান তামিম ও জারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম মন্ডল নান্টু। বৈশাখী ছাত্র সংঘের সভাপতি শাহ্ মোস্তাফিজুর রহমান রাজিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূর্বধলা উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন। তিনি বলেন, যুব সমাজের ব্যাপক অংশগ্রহণে এমন একটি আয়োজনের জন্য বৈশাখী ছাত্র সংঘের সকল পর্যায়ের প্রতিনিধিদের  খেলাধুলার মাধ্যমে যুবদের বিপথ গামীতা থেকে রক্ষায় সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।
 বিশেষ  অতিথি উপজেলা ভাইস- চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার, জেলা পরিষদ সদস্য পারভীন আক্তার, অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জুলফিকার আলী শাহিন,মোখলেছুর ররহমান ভাসানী,আনিছুর রহমান রুবেল, আরশাদ শেখ, নিউ ষ্টার ক্লাবের সভাপতি ফারুক আহমেদ প্রমুখ।
মুৃকুল কায়সার এর সঞ্চালনায় টুর্নামেন্টে সরকার কিংস কে ৪১ রানে হারিয়ে বিজয়ী হয়েছে পাওয়ার হিটার  টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলসহ অংশগ্রহণকারী সকল দলকে প্রাইজ মানি সহ আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়।