শ্রেষ্ঠ এএসপি সার্কেল হিসেবে সম্মাননা পেলেন দুর্গাপুর এর মাহমুদা শারমিন নেলী

শ্রেষ্ঠ এএসপি সার্কেল হিসেবে সম্মাননা পেলেন দুর্গাপুর এর মাহমুদা শারমিন নেলী

দুর্গাপুর,প্রতিনিধি:‘‘মুজিব বর্ষের অঙ্গীকার-পুলিশ হবে জনতার’’ ময়মনসিংহ রেঞ্জের ফেব্রুয়ারি মাসের মাসিক অপরাধ সভায় গুরুতর ঘটনা প্রতিরোধের স্বীকৃতি স্বরুপ শ্রেষ্ঠ এএসপি সার্কেল হিসেবে এ সম্মাননা পেয়েছেন দুর্গাপুর সার্কেল এর এএসপি মাহমুদা শারমিন নেলী। বৃহস্পতিবার সকাল ১১টায় ময়মনসিংহে এ সম্মাননা প্রদান করা হয়।

এএসপি নেলী শুক্রবার সকালে সাংবাদিকদের জানান, ময়মনসিংহ রেঞ্জ এর সম্মেলন কক্ষে এ সাফল্যের স্বীকৃতির জন্য পুরস্কার তুলে দেন ময়মনসিংহ রেঞ্জ এর ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ (বিপিএম)। এ সময় অন্যদের মধ্যে ময়মনসিংহ রেঞ্জ পুলিশ এর অতিরিক্ত ডিআইজি ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঁঞা, ময়মনসিংহ‘র পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

সার্কেল এএসপি নেলী বলেন, প্রথমেই মহান আল্লাহ্র কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি এ সম্মাননা পাওয়ার জন্য। আমি মনে করি ভালো কাজ করলে এর প্রতিদান পাওয়া যাবেই। মুজিব বর্ষকে সামনে রেখে বাংলাদেশ পুলিশের মান অক্ষুন্ন রাখতে আমার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে যাবো। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, জুয়া ও নারী-শিশু নির্যাতন বিষয়ে কোন প্রকার আপস করবো না। ভালো কাজের স্বীকৃতি স্বরুপ আমায় যে সম্মাননা দেয়া হয়েছে, তার দাবীদার দুর্গাপুর সার্কেল এর সকল দক্ষ পুলিশ অফিসার ও পুলিশ সদস্য গনের। দুর্গাপুর-কলমাকান্দা থেকে নানা অপরাধ দমন করতে সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।