নেত্রকোনায় মুজিব বর্ষ উদ্যাপন উপলক্ষ্যে সেরার মতবিনিময় ও পরিকল্পনা সভা

নেত্রকোনায় মুজিব বর্ষ উদ্যাপন উপলক্ষ্যে সেরার মতবিনিময় ও পরিকল্পনা সভা


 
নেত্রকোনা প্রতনিধি:শতাব্দির শ্রেষ্ঠ রাষ্ট্রনায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্ম শতবার্ষিকী উদ্যাপন উপলক্ষ্যে সেরা ট্রেনিং একাডেমীর হলরুমে এক মতবিনিময় ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় মোঃ গোলাম মোস্তফা, চেয়ারম্যান, সেরা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মঈনউল ইসলাম, জেলা প্রশাসক, নেত্রকোণা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আলাল উদ্দিন, উপ-পরিচালক, জেলা সমাজ সেবা কার্যালয়, নেত্রকোণা। সভায় আরো উপস্থিত ছিলেন মোঃ ছায়েদুর রহমান, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও উপদেষ্টা সদস্য, সেরা, বিভিন্ন এনজিও’র নির্বাহী পরিচালক ও প্রতিনিধিবৃন্দ, এলাকার সুশীল সমাজ ও বিভিন্ন সাংবাদিকবৃন্দ।
  মুজিব বর্ষ উদ্যাপন উপলক্ষ্যে মতবিনিময় ও পরিকল্পনা সভা পরিচালনা করেন-সেরার নির্বাহী পরিচালক জনাব এস.এম.মজিবুর রহমান। সভাটি শুরু হয় জাতীয় সংগীত পরিবেশনার মাধ্যমে। সভার প্রারম্ভেই সেরার নির্বাহী পরিচালক স্বাগত বক্তব্য দেন এবং সেরার বিভিন্ন কার্যক্রম ও মুজিব বর্ষের কর্মপরিকল্পনা উপস্থাপন করেন।
প্রধান অতিথি জেলা প্রশাসক মহোদয় তাঁর বক্তব্যে বিচার প্রাপ্তির ক্ষেত্রে প্রান্তিক জনগোষ্ঠীর প্রবেশগম্যতা লিগ্যাল এইডের মাধ্যমে বাড়ানো, করুনা ভাইরাস আতংক নিয়ে মাইকিং করে জনসচেতনতা বৃদ্ধি করার জন্য পরামর্শ দেন এবং মুজিব বর্ষের মতবিনিময় এবং পরিকল্পনা সভায় সেরার কার্যক্রমের সন্তোষ প্রকাশ করেন।
সভাপতি জনাব মোঃ গোলাম মোস্তফা মুজিব বর্ষ উপলক্ষ্যে বলেন-বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন একটি অসম্প্রদায়িক শোষনমুক্ত সমাজ ব্যবস্থার। একটি অসম্প্রদায়িক বাংলাদেশ গড়াই হোক আমাদের মুজিব বর্ষের অঙ্গীকার। ধন ধান্য পুষ্প ভরা গানটি সমবেত কন্ঠে পরিবেশনের মাধ্যমে সভা সমাপ্ত হয়।