নেত্রকোনার কেন্দুয়া থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার

নেত্রকোনার কেন্দুয়া থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : নেত্রকোনা জেলার কেন্দুয়া পৌরসভার বাদে আঠারবাড়ী এলাকায় সড়কের পাশ থেকে শুক্রবার রাতে আব্দুস সাত্তার (৪৫) নামক এক ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত আব্দুস সাত্তার কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের দুল্লী গ্রামের মৃত মুর্তুজ আলীর পুত্র।
 মৃতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, আব্দুস সাত্তার শুক্রবার বিকেলে বাড়ী থেকে ভাড়াটে মোটর সাইকেলে চড়ে কেন্দুয়ায় আসে। রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে কেন্দুয়া-মদন সড়কের বাদে আঠারবাড়ী এলাকায় সড়কের পাশে এক ব্যাক্তিকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞান ব্যক্তিকে উদ্ধার করে দ্রুত কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রাশেদুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তিনি একজন কৃষক। তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। সে যেখানে পড়ে ছিলো, সেখান থেকে চশমা, মানিব্যাগ ও ম্যানিব্যগের ভেতর টাকা-পয়সা পাওয়া গেছে। লাশ ময়না তদন্তের জন্য শনিবার  সকালে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে বুঝা যাবে এটি হত্যা না অন্য কোন কারণে তার মৃত্যু হয়েছে।