দুর্গাপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

দুর্গাপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা প্রশাসন উপজেলা আয়োজিত নানা আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।
এ উপলক্ষে প্রত্যুষে ৩১বার তোপধ্বনী শেষে সরকারী-বেসরকারী কর্মকর্তা কর্মচারী, দুর্গাপুর চৌকি আদালত, উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠন, বিএনপি, সিপিবি, মুক্তিযোদ্ধা সংসদ, দুর্গাপুর প্রেসক্লাব, বঙ্গবন্ধু পরিষদ, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কালচারাল একাডেমি, উপজেলা শিল্পকলা একাডেমি সহ নানা শিক্ষা প্রতিষ্ঠান স্বল্প জমায়েতে স্থানীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন শেষে উপজেলা চত্বরে আনুষ্ঠানিক জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এ সময় ইউএনও ফারজানা খানম, এএসপি সার্কেল মাহমুদা শারমীন নেলী, পৌর মেয়র মাওলানা আব্দুস সালাম, সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক, জনপ্রতিনিধি, রাজনৈতিক দুলের নেতৃবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া দুপুরে স্থানীয় উপাসনালয় গুলোতে করোনা রোধে দেশ ও জাতীর কল্যানে বিশেষ প্রার্থনা করা হয়।
অপরদিকে উপজেলা আওয়ামীলীগ এর দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপন শেষে স্বল্প জয়ায়েতে আলোচনা শেষে করোনা রোধে দেশ ও জাতীর কল্যানে বিশেষ প্রার্থনা করা হয়। এ সময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আলাউদ্দীন আল আজাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ সহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।