কলমাকান্দায় কর্মহীন ২৩০ পরিবারের পাশে এস, এস, সি,২০০২ ব্যাচ

কলমাকান্দায় কর্মহীন ২৩০ পরিবারের পাশে এস, এস, সি,২০০২ ব্যাচ

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি :মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। একটু সহানুভূতি কি, মানুষ পেতে পারে না ওগো বন্ধু? “

একটু ভাবনা, একটু পরিকল্পনা, একটু প্রচেষ্টা, একটু বাস্তব সম্মত পদক্ষেপ এসব কিছুকে লালন করেই উপজেলার কলমাকান্দা সদর ইউনিয়নের  এস, এস, সি, ২০০২ ব্যাচ বন্ধু মহলের করোনা মহামারী প্রতিরোধে চলমান লকডাউনে  সীমাবদ্ধতার মাঝেও অসহায় কর্মহীন পরিবারের পাশে তার সাধ্য অনুযায়ী দাঁড়িয়েছে ।

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় অসহায় কর্মহীন ২৩০ পরিবারের  বাড়ি বাড়ি গিয়ে এবং সামাজিক দুরত্ব বজায় রেখে এ সব ত্রাণ সামগ্রী বিতরন করেন এস, এস, সি, ২০০২ ব্যাচ বন্ধু মহল ।

গত বুধবার  রাতে শুরু করে আজ বৃহস্পতিবার (০৯ এপিল) উপজেলার  সদর ইউনিয়নের চাঁনপুর, এতিমখানা, চিনাহালায়, আনন্দ পুর, চকপাড়া, ড্রেনপার, বাহাদুরকান্দা, মন্তলা, কলেজ রোড, বড়খাপন ও বরুয়াকোনা সহ আশে পাশের গ্রামগুলিতে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। কর্মহীন ২৩০ টি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি  লবণ, তেল ও ১টি সাবান বিতরণ করা হয়।

কলমাকান্দার এস, এস, সি, ২০০২ ব্যাচ বন্ধু মহলের ফরিদ রানা  জানান, করোনা ভাইরাসের প্রভাবে সরকারি নিষেধের কারণে  বেকার হয়ে যাওয়ায় সবকিছু বন্ধ থাকায়  মানুষেরা কর্মবিমুখ হয়ে পরেছে। প্রতিদিন কাজ করে সংসার চালাত। কাজ বন্ধ হয়ে অভাবে দিন কাটাচ্ছে। আমাদের  বন্ধু মহলের  সাধ্য অনুযায়ী কর্মহীন পরিবারের  পাশে দাঁড়ানোর জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। সমাজের বিত্তবানদের প্রতি কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন তারা।