আটপাড়ায় ইউএনওর বিরুদ্ধে প্রেস ক্লাব সভাপতির অভিযোগ

আটপাড়ায় ইউএনওর বিরুদ্ধে প্রেস ক্লাব সভাপতির অভিযোগ

 আটপাড়া  প্রতিনিধি ঃ জেলার আটপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদা আক্তারের বিরুদ্ধে অমানবিক আচনের অভিযোগ উঠেছে। আটপাড়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি, আটপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জহিরুল ইসলাম খান হীরা রোববার বিকেলে জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ করেন।
 অভিযোগে জানা গেছে, গত বৃহস্পতিবার আটপাড়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি জহিরুল ইসলাম খান হীরা একটি কাজে উপজেলা নির্বাহী অফিসারের অফিসে যান। পরে ইউএনওর কক্ষ থেকে বের হয়ে প্রায় একশ গজ দূরে বারান্দায় দাড়িয়ে প্রেস ক্লাবের সাধারণ সম্পাদকের সাথে মোবাইল ফোনে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলছিলেন। এক পর্যায়ে ইউএনও মাসুদা আক্তার তার কক্ষ থেকে বের হয়ে প্রেস ক্লাব সভাপতির প্রতি ক্ষিপ্ত হন এবং তাকে সেখান থেকে চলে যেতে বলেন। প্রেস ক্লাব সভাপতি জহিরুল ইসলাম খান হীরা লজ্জা পেয়ে সেভান থেকে চলে যান। প্রেস ক্লাব সভাপতি এলাকায় সামাজিক বিভিন্ন কর্মকান্ডও করে থাকেন। তিনি উপজেলার মল্লিকপুর শুনই সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি। ইউএনওর এ ধরনের আচরনে তিনি খুবই মর্মাহত এবং মানষিকভাবে বিপর্যস্থ। জহিরুল ইসলাম খান হীরা এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য জেলা প্রশাসক বরাবরে বিচার প্রার্থী হয়েছেন।
 আটপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদা আক্তার বলেন, আমার অফিসের সামনে দাড়িয়ে অশালীণ কথাবার্তা বলায় তাকে সেখান থেকে চলে যেতে বলি। তার সাথে কোন ধরনের অমানবিক আচরণ করিনি।