কলমাকান্দায় ১০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা !

কলমাকান্দায় ১০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা !

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় আট বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে আব্দুল হক মুন্সী নামের এক বৃদ্ধের বিরুদ্ধে। অভিযুক্ত আবদুল হক মুন্সী উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের চৈতননগর গ্রামের মৃত তৈয়ব আলী মুন্সীর পুত্র। সে স্ত্রীবিহীন ৭ সন্তানের জনক। রোববার (১২ এপ্রিল) দুপুরে  ওই শিশুটির বাবা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

গত বুধবার ( ৮এপ্রিল) বেলা প্রায় ১১ টার দিকে উপজেলার লেংঙ্গুরা ইউনিয়নের চৈতননগর গ্রামের পরিত্যক্ত একটি বাড়ির বারিন্দার কামড়ায় এ ঘটনাটি ঘটে।


শিশুটি স্থানীয় বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। ওই এলাকার আব্দুল হক মুন্সির বিরুদ্ধে কলমাকান্দা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন শিশুটির বাবা।

অভিযোগ সূত্রে জানা যায়- উপজেলার চৈতননগর  গ্রামের একটি বাড়ি থেকে আব্দুল হক মুন্সি ওই শিশুটিকে ১০ টাকার প্রলোভন দেখিয়ে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যান।
একপর্যায়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হয়। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন আসতে দেখে আবদুল হক মুন্সী দ্রুত পালিয়ে যান। ঘটনার পর মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে শিশুটি ও তার পরিবার। পরে চিকিৎসার জন্য স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম বলেন আজ রোববার (১২ এপ্রিল) দুপুরে  ওই শিশুটির বাবা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। মামলা প্রক্রিয়াধীন। অভিযুক্তকে গ্রেফতার চেষ্টা চলছে।