পূর্বধলায় করোনায় কর্মহীনদের মধ্যে এম আর খানের দৌহিত্র তামিম খানের খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত

পূর্বধলায় করোনায় কর্মহীনদের মধ্যে এম আর খানের দৌহিত্র তামিম খানের খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত

মোস্তাক আহমেদ খান : করোনা ভাইরাস মহামারীতে নেত্রকোণার পূর্বধলায় অসহায় ও দুস্থদের মাঝে  ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী সদস্য ও মুমিনুন্নিসা ফাউন্ডেশন এর ব্যবস্হাপনা পরিচালক এবং মরহুম এম আর খানের দৌহিত্র, পূর্বধলার সন্তান, আলহাজ্ব আজিজুর রহমান খান তামিম এর উদ্যোগে নগদ অর্থসহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সোমবার (২০এপ্রিল) পূর্বধলা উপজেলার হোগলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের অসহায় দুস্থ ঘরবন্দি পরিবারের মাঝে নগদ অর্থসহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। যার মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজ, লবন, সাবান শনিবার (১১এপ্রিল) হতে বিতরণ করা হচ্ছে।

মুমিনুন্নেসা ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব আজিজুর রহমান খান তামিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের এমন পরিস্থিতিতে  অসহায় ঘরবন্দি
 মানুষের মাঝে
যা কিছু দেওয়া হচ্ছে এটা ত্রাণ হিসেবে বিবেচনা করতে চাই না। এটাকে ‘উপহার’ হিসেবে মূল্যায়ন করছি। পরবর্তীতেও খাদ্যসহায়তা অব্যাহত থাকবে উল্লেখ করে তিনি বলেন, বিভিন্ন ব্যক্তি ও  সংগঠনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে। তবুও অনেক অসহায় মানুষের কাছে এখনো খাদ্যসামগ্রী পৌঁছায়নি। যাদের কান্না চলছে নীরবে-নিভৃতে, সেসব অসহায় মানুষের কাছে যাওয়ার চেষ্টা করছি।পূর্বধলার ঘর বন্দী মানুষের মাঝে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার কাজ অব্যহত থাকবে।