মদনে লড়ি উল্টে ২ শিশু নিহত

 মদনে লড়ি উল্টে ২ শিশু নিহত

মদন প্রতিনিধি : ধান বোঝাই লড়ি উল্টে সৌরভ (৭) ও রোমান (৮) নামক দুই শিশু নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে নেত্রকোনা জেলার মদন উপজেলার দেওসহিলা গ্রামের সামনের তলার হাওরের গাদ্দি নামক স্থানে।
      নিহত সৌরভ দেওসহিলা গ্রামের উত্তরপাড়ার লায়ন মিয়ার ছেলে ও রোমান  কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার পাইকপাড়া গ্রামের আল-আমিনের ছেলে।
     নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, রোমান কয়েক দিন আগে মায়ের সাথে দেওসহিলায় মামার বাড়িতে বেড়াতে আসে। শুক্রবার সকালে রোমানের মামা রফিকুল ইসলাম ও সৌরভের বাবা লায়ন মিয়া তলার হাওরে ধান কাটতে যায়। সকাল ১১টার দিকে রোমান ও সৌরভ তাদের খাবার নিয়ে হাওরে যায়। খাবার দিয়ে বাড়িতে আসার পথে তারা একটি ধান বোঝায় লড়িতে উঠে পড়ে। লড়িটি হাওরের গাদ্দি নামক স্থানে আসার পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে তা উল্টে যায়। রোমান ও সৌরভ লড়ির নীচে চাপা পড়ে মারাত্মক আহত হয়। ঘটনার পর লড়ি চালক পালিয়ে যায়। আশপাশের ধান কাটার লোকজন তাদেরকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে দ্রæত মদন হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার অলিজা তাদের দুই জনকেই মৃত ঘোষনা করেন।
       এ ব্যাপারে মদন থানার অফিসার ইনচার্জ রমিজুল হকের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাড়ি চাপায় নিহত রোমান ও সৌরভের লাশ মদন হাসপাতে রয়েছে। লাশের সূরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছ। এ ব্যাপারে নিহতের পরিবার লিখিত অভিযোগ দায়ের করলে চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।