পূর্বধলায় ঝুঁকি নিয়ে স্বাস্থ্য সেবা কার্যক্রম পরিচালনা করছেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাবিবুর রহমান

পূর্বধলায় ঝুঁকি নিয়ে স্বাস্থ্য সেবা কার্যক্রম পরিচালনা করছেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাবিবুর রহমান

হাবিবুর রহমান : নেত্রকোণার পূর্বধলায় কোভিড-১৯ সংক্রমণে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাবিবুর রহমান করোনার ঝুঁকি নিয়ে স্বাস্থ্য সেবা কার্যক্রম পরিচালনা করে আসছে।
খোঁজ নিয়ে জানা গেছে, ডাঃ হাবিবুর রহমান ও তার স্ত্রী উম্মে সালমা উভয় ডাক্তার। দুই সন্তানকে ঝুঁকির মুখে রেখে বৈশ্বিক করোনা মহামারির মধ্যেই বর্তমান সরকারের দেওয়া নির্দেশ ও জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করছেন তারা। নিরলসভাবে প্রতিনিয়তই জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন তারা। করোনাভাইরাসের ভয়াবহতা উপেক্ষা করে কাজ করে যাচ্ছেন তারা। করোনার ভয়াবহতা সম্পর্কে মানুষকে বোঝানোর পাশাপাশি জনগণকে চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন। হাতের কাছে এমন চিকিৎসাসেবা পেয়ে উপজেলার জনগণও বেশ খুশি।
সম্প্রতিক কিছু স্বার্থান্বেষী মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন অপপ্রচার ও কুৎসা রটনা করছে এবং তাকে হেয় প্রতিপন্ন করার জন্য উঠে পড়ে লেগেছে।
ডাঃ হাবিবুর রহমান বলেন, করোনাভাইরাস মোকাবেলায় রোগীদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি। প্রয়োজনে মানব সেবার জন্যে নিজেকে বিলিয়ে দিবো। সাধারণ শ্রেণি পেশার মানুষের কাছ থেকে যে ভালবাসা পেয়েছি তাতে আমার কাজকে আরও গতিশীল করেছে।