পূর্বধলায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

পূর্বধলায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

পূর্বধলা প্রতিনিধি : আজ স্বাধীন বাংলাদেশের স্থপতি শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। এ উপলক্ষে জাতীয় শোক দিবস পালন ও জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানাতে আজ ১৫ আগস্ট (শনিবার) নেত্রকোনার পূর্বধলা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও আলোচনা সভার আয়োজন করা হয়।
দিবসটি পালন উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, বেসরকারি ভবন সমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। সকাল ১০.৩০ মিনিটে উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। 
পূর্বধলা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম, উপজেলা পরিষদের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, 
মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের একটি দল নিয়ে পুষ্পস্তবক অর্পন করেন মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মো: নিজাম উদ্দিন, পূর্বধলা থানার পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করেন অফিসার ইনচার্জ মো: তাওহীদুর রহমান, পূর্বধলা প্রেসক্লাবের পক্ষ থেকে ক্লাবের সদস্যদের নিয়ে পুষ্পস্তবক অর্পন করেন সভাপতি সৈয়দ আরিফুজ্জামান, জাতীয় মহিলা সংস্থা পূর্বধলা শাখার পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করেন চেয়ারম্যান মনি রানী কর্মকার, ইসলামী ফাউন্ডেশনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করেন সুপারভাইজার আব্দুল হাকিম।
পরিশেষে, ১৫ আগস্টে সকল বীর শহীদদের আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়।