কলমাকান্দায় আগুন লেগে প্রায় ৮ লক্ষ টাকার ক্ষতি

কলমাকান্দায় আগুন লেগে প্রায় ৮ লক্ষ টাকার ক্ষতি

শেখ শামীম,কলমাকান্দা  প্রতিনিধি :

নেত্রকোণার কলমাকান্দায় বরুয়াকোনা  বাজারে আগুন লেগে একটি দোকান সম্পূর্ণ  ও আরো ২টি দোকানঘর  আংশিক ক্ষতি হয়েছে। এতে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হয় প্রায় ৮ লক্ষ টাকার। বুধবার রাত সাড়ে ১১টার দিকে এ অগ্নিকান্ডে ঘটনাটি ঘটে।

স্থানীয় ফায়ার সার্ভিস স্টেশন খবর পেলেও বরুয়াকোনা সড়কে খাসপাড়া  নামকস্থানে সড়ক ভাঙ্গা থাকায় ঘটনাস্থলে গাড়ি নিয়ে যাওয়া সম্ভব হয়নি বলে জানা যায়। পরে স্থানীয় শতশত লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হাত থেকে রক্ষা পাই বাজারের লোকজন।

পুড়ে যাওয়া ওই তিন দোকানের মধ্যে মৃত আব্দুল কাদিরের ছেলে কাপড় ব্যবসায়ী জাহাঙ্গীর আলম দাবি করেন আগুনে তার প্রায় সাড়ে ৬ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। ওই আগুনে আল আমিন ও আলমগীর হাওলাদার দোকানঘর আংশিক ক্ষতি হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আতাউল হক গনি তিনি মুঠোফোনে জানান, প্রাথমিক ধারনা বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে  ওই আগুনের সুত্রপাত ঘটে। এ আগুনে পুড়ে কাপড় ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের দোকান সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হয়েছে। পাশাপাশি আরো অন্য দুটি দোকান ঘর আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে আর্থিক ক্ষতি হয়েছে  প্রায় ৮ লক্ষ টাকার।