করোনায় আক্রান্ত রোগীদের বিনা খরচে টেস্ট করা হবে: কাজি মো: আবদুর রহমান

করোনায় আক্রান্ত রোগীদের বিনা খরচে টেস্ট করা হবে: কাজি মো: আবদুর রহমান

দিলওয়ার খান : নেত্রকোণাকে করোনা নির্মূল করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। একজন লোকও যেন করোনা আক্রান্ত না হয় আমার এজন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি, প্রয়োজনের গরীব রোগীকে বিনা খরচে টেস্টের ব্যবস্থা গ্রহণ, পজিটিভ সনাক্তকৃত রোগীকে সার্বিক সহায়তা প্রদান করা হবে, বললেন নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মো: আবদুর রহমান।

করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধ ও জনসচেতনা বৃদ্ধিতে ১ লক্ষ মাস্ক বিতরণ উপলক্ষে জেলা প্রশাসনের প্রেস ব্রিফিং এ ৯ সেপ্টেম্বর সকাল ১০টায় নেত্রকোণা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক কাজি মো: আবদুর রহমান সাংবাদিকদের এ কথা জানান।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোছা: ছাবিহা সুলতানা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহমুদসহ জেলা প্রশাসনের কর্মকর্তা উপস্থিত ছিলেন। নেত্রকোণা জেলা কর্মরত স্বেচ্ছাসেবী সংগঠন, জনপ্রতিনিধি, রোভার, রেডক্রিসেন্ট সবাইকে একত্রিত করে সচেতনামূলক লিফলেট বিতরণ, মাইকিং ও মাস্ক বিতরণ করা হবে। নেত্রকোণা সদরে ২০ হাজার, মোহনগঞ্জ ১০ হাজার, পূর্বধলা ১০ হাজার, দূর্গাপুর ১২ হাজার, কেন্দুয়া ১০ হাজার, আটপাড়া ১৩ হাজার, খালিয়াজুরি ২৫ হাজার, মদন ১৫ হাজার, কলমাকান্দা ১০ হাজার, বারহাট্টা ১১ হাজার।

১০ সেপ্টেম্বর একযুগে জেলায় ১ লক্ষ মাস্ক বিতরণ করা হবে।