পূর্বধলায় বাবা ও ছেলেসহ চারজনকে পিটিয়ে আহত

পূর্বধলায় বাবা ও ছেলেসহ চারজনকে পিটিয়ে আহত

খলিলুর রহমান শেখ: নেত্রকোনার পূর্বধলা উপজেলার বৈরাটী ইউনিয়নের কাজলা গ্রামে পূবর্ শক্রতার জের ধরে সোমবার ও গত শুক্রবার প্রতিপক্ষের হামলায় বাবা ও দুই ছেলেসহ চারজন আহত হয়েছেন। গুরুতর আহত আবুল হাসিম, ছেলে সাইমন মিয়া ও লিমন মিয়াকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রোববার রাতে পূর্বধলা থানায় মামলা হয়েছে। 
 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার পূর্বধলার কাজলা গ্রামের আবুল হাসিমের সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের ফজলু মিয়া, ফারুক মিয়াদের গ্রাম্য বিরোধ চলছিল। এরই জেরে গত শুক্রবার ফজলু মিয়ার গরু আবুল হাসিমের জমির ধান নষ্ট করা নিয়ে প্রথমে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে ফজলু মিয়া, ফারুক মিয়া, আবদুল আজিজ, রাশিদ মিয়া, সামছু মিয়ার নেতৃত্বে ১২- ১৩জন আবুল হাসিমের বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা আবুল হাসিমকে ধারালো অস্ত্র নিয়ে এলোপাতারি কুপিয়ে আহত করে। এ সময় বাবাকে বাঁচাতে গেলে হামলাকারীরা ছেলে সাইমন মিয়া, লিমন মিয়াকেও কুপিয়ে আহত করে।এ ঘটনায় মামলা করায় হামলাকারীরা প্রতিপক্ষের ওপর আরও ক্ষিপ্ত হয়। তারা নানা ভয়ভীতি ও হুমকি প্রদর্শণ করে। সোমবার আবুল হাসিমের আত্মীয় বাহার উদ্দিন তালুকদারের ওপর হামলা চালায় এবং মারপিট করে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় রোবববার রাতে মো. কিরন মিয়া বাদী হয়ে ফজলু মিয়া, ফরুক মিয়া, আবদুল ্আজিজ, রাশিদ মিয়া, সামছু মিয়াসহ ১৩জনের বিরুদ্ধে পূর্বধলা থানায় মামলা করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।
 
পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শিব্বিরুল ইসলাম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। আসামিদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চালানো হচ্ছে।