কলমাকান্দায় নৌকায় থেকে পড়ে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু

কলমাকান্দায় নৌকায় থেকে পড়ে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু

কলমাকান্দায় প্রথিদিধি নেত্রকোণার কলমাকান্দায় নৌকায় থেকে পড়ে গিয়ে পানিতে ডুবে চার বছর বয়সী আফরিন নামে এক শিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার দুপুরে কলমাকান্দার সদর ইউনিয়নের খাঁসপাড়া গ্রামে নিজ বাড়ি সামনে থাকা ছোট্ট নৌকা থেকে পড়ে গিয়ে পানিতে ডুবে এ মৃত্যুর ঘটনাটি ঘটেছে। শিশু আফরিন ওই গ্রামের সুলতান মিয়ার কন্যা ।
পারিবারিক স‚ত্রে জানা গেছে, দুপুরে কোনো এক ফাঁকে সে বাড়ীর সামনে ডোবার পানিতে থাকা ছোট্ট নৌকায় বসে অজান্তে খেলা করছিল। ওই সময় ছোট্ট নৌকা থেকে পড়ে গিয়ে পানিতে ডুবে যায় আফরিন । অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। পরে প্রায় দেড় ঘন্টার পর প্রাথমিক ধারণা থেকে ¯’ানীয় লোকজন ডোবার পানিতে থাকা ছোট্ট নৌকার তলায় শিশুটির দেহ খোঁজাখুঁজি করেন। পরে ওই ডোবায় নৌকার তলায় পানিতে ভাসতে দেখে । পরে তাকে পানি থেকে তোলে কলমাকান্দা উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কলমাকান্দা হাসপতালের জরুরি বিভাগ কর্তব্যরত চিকিৎসক আফরোজা আক্তার সাবা বলেন, শিশুটি স্বা¯’্যকেন্দ্রে আনার আগেই মারা গেছে ।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই শিশুটির মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।