পূর্বধলায় প্রতিপক্ষের হামলায় দুই নারীসহ আহত-৪

পূর্বধলায় প্রতিপক্ষের হামলায় দুই নারীসহ আহত-৪

পূর্বধলা প্রতিনিধি  : নেত্রকোনার পূর্বধলা উপজেলার নিজ হোগলা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই নারীসহ ৪ জন আহত হয়েছেন। গত বুধবার সকালে এ হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতরা হলেন, ফারুক মিয়া (২৫), আব্দুল খালেক (৬০), মোছাঃ রোজা (২০) ও মোছাঃ জরিনা খাতুন (৫০)। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় মোছাঃ রোজা ও ফারুক মিয়াকে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানাযায়, নিজ হোগলা গ্রামের আব্দুল খালেকের সাথে একই গ্রামের আজিজুল গংদের দীর্ঘ দিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল।
গত বুধবার সকালে পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষের আজিজুল, আরিফ, রাসেল, নজরুল, সুমাইয়া ও হাফসাসহ কতিপয় লোকজন ধারালো অস্ত্র ও লাঠি-সোটা নিয়ে আব্দুল খালেকের বাড়িতে এসে তাদের ওপর অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় হামলাকারীরা তাদের ঘর-বাড়ি ভাংচুরসহ লুটপাট করে নগদ টাকা এবং স্বর্নালংকার নিয়ে যায়। 
খবর পেয়ে পূর্বধলা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত অবস্থায় মোছাঃ রোজা ও ফারুক মিয়াকে  উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে অভিযুক্ত আজিজুলের সাথে যোগাযোগের চেষ্ঠা করে তাকে পাওয়া যায়নি।
পূর্বধলা থানার উপ-পরিদর্শক মো. আব্দুল কাদির জানান, এ ঘটনায় আহত দুইজনকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।