আটপাড়ায় করোনা মোকাবেলায় প্রশাসনের সঙ্গে এম.পি অসীম কুমার উকিলের মতবিনিময়

আটপাড়ায় করোনা মোকাবেলায় প্রশাসনের সঙ্গে এম.পি অসীম কুমার উকিলের মতবিনিময়

আটপাড়া  প্রতিনিধি , জহিরুল ইসলাম খান হীরা : মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিশ্বের অন্যান্য দেশের মত বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। করোনা মোকাবেলায় বৃহস্পতিবার আটপাড়া উপজেলা মাল্টিপারপাস হল রুমে প্রশাসনের সকল দপ্তরের সঙ্গে স্থানীয় এম.পি অসীম কুমার উকিল মতবিনিময় করেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মো: খায়রুল ইসলাম, নির্বাহী অফিসার মাহফুজা সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) সুলতানা রাজিয়া, অফিসার ইনচার্জ মো: আলী হোসেন পিপিএম, ভাইস চেয়ারম্যান মো: মিজানুর রহমান খান নন্দন, তানিয়া নাজনীন চৌধুরী রেখা, বানিয়াজান সদর ইউ.পি চেয়ারম্যান মো: ফেরদৌস রানা আনজুসহ সকল ইউ.পি চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।
এছাড়া পৃথক ভাবে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে আলোচনা করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো: খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: ফেরদৌস রানা আনজু, জেলা আওয়ামী লীগ নেতা মো: আব্দুল কাইয়ুম রোকন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: সায়েদুল হক তালুকদার, মো: শাহজাহান কবীরসহ আওয়ামী লীগের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
মতবিনিময় সভায় স্থানীয় সাংসদ অসীম কুমার উকিল বলেন, ঢাকা-নারায়নগঞ্জসহ বিভিন্ন স্থান থেকে আগত ব্যক্তিদের বর্তমান পরিস্থিতিতে সরকারের স্বাস্থ্য বিধি মেনে হোম কোয়ারিন্টেনে রাখার জন্য প্রশাসনকে দিক নির্দেশনা দেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা অনুযায়ী সকল স্তরের নেতৃবৃন্দের করোনা মোবাবেলায় সার্বিক সহযোগিতা করার জন্য অনুরোধ জ্ঞাপন করেন।