পূর্বধলায় বি.এন. পি দলীয় সাবেক সাংসদ ডাঃ মোহাম্মদ আলীর  মৃত্যুবার্ষিকী পালিত

পূর্বধলায় বি.এন. পি দলীয় সাবেক সাংসদ ডাঃ মোহাম্মদ আলীর  মৃত্যুবার্ষিকী পালিত

মো: এমদাদুল ইসলাম  ঃ নেত্রকোণার পূর্বধলায় বিএনপির দলীয় সাবেক সাংসদ ডাঃ মোহাম্মদ আলী’র ৯ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা বিএনপি’র উদ্যোগে (৩ অক্টোবর) রবিবার প্রয়াত সাংসদের বাসভবনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভার পরে সাবেক সাংসদের কবর জিয়ারত ও দোয়া অনুষ্টিত হয়েছে।
আলোচনা সভায় উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ- সভাপতি  মো. মজিবুর রহমান মানিকে’র সভাপতিত্বে  পূর্বধলা উপজেলা যুবদলের আহবায়ক মো. এনামুল হক হলুদে’র উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রিীয় বিএনপি’র  কার্য নির্বাহী কমিটি’র  সদস্য ও প্রয়াত সাংসদের স্ত্রী অধ্যক্ষ রাবেয়া আলী ,বিষেশ অতিথি ছিলেন উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি মো. সাইদুর রহমান তালকদার,বক্তব্য রাখেন,পুর্বধলা উপজেলা যুবদলে’র সাবেক সভাপতি মো. আনোয়ারুল ইসলাম আনার, যুবদল নেতা আব্দুল গফফার,আবু তাহের,শহীদ প্রমুখ।অনুষ্ঠানে বিএনপি ও সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, তিনি ২০১২ সালে ৩ সেপ্টেম্বর মৃত্যুবরণ করেন। আলহাজ্ব ডা. মোহাম্মদ আলী বিএনপি থেকে নেত্রকোণার পূর্বধলা ও ময়মনসিংহের ধোবাউড়া  ১৬১ (নেত্রকোনা-৫)আসন থেকে মনোনয়ন পেয়ে ১৯৯৬ সালে এবং ২০০১ সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেছিলেন তিনি।
মো: এমদাদুল ইসলাম